Search Any Post...

এবার পপ আপ ক্যামেরা নিয়ে আত্মপ্রকাশ করলো অপ্পোর এফ১১ প্রো!



গত বছরের জুন মাসে ভিভো সর্বপ্রথম পপ আপ ক্যামেরা সিস্টেম যুক্ত ডিভাইস মার্কেটে নিয়ে আসলেও তখন অপ্পো তাদের “ফাইন্ড এক্স”-এ ব্যবহার করেছিল মটোরাইজড ক্যামেরা। কিন্তু মিড রেঞ্জের ক্ষেত্রে ভিভোর ভি১৫ সিরিজ এর মতো অপ্পোও তাদের এফ১১ প্রো এর মধ্যে নিয়ে এসেছে পপ আপ ক্যামেরা সিস্টেম ।

গত ৫ই মার্চ ইন্ডিয়াতে রিলিজ পাওয়া অপ্পো এফ১১ এবং এফ১১ প্রো এর পিছনে থাকছে ৪৮ মেগাপিক্সেল এর ক্যামেরা সেন্সর এবং সাথে থাকবে ৫ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর । অপ্পোর দাবি অনুযায়ী, এই মোবাইলের সাহায্যে পাওয়া যাবে লো লাইটে অসাধারণ পোট্রেট মুডে ছবি পাওয়া যাবে।

এছাড়াও অপ্পো এফ১১ প্রো এর মধ্যে সেলফির জন্য থাকছে পপ-আপ সিস্টেমে ১৬ মেগাপিক্সেল এর ক্যামেরা সেন্সর কিন্তু অপ্পো এফ১১ এর মধ্যে থাকছে ওয়াটার ড্রপ নচ এর মধ্যে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর ।

রিয়েল মি ৩ এর মতো এই ডিভাইস গুলোতে চিপসেট হিসেবে থাকছে মেডিয়াটেক হ্যালিও পি৭০। রয়েছে অপ্পোর ইউজার ইন্টারফেস এর লেটেস্ট ভার্সন “কালার ওএস ৬.০” যা অ্যান্ড্রয়েড এর লেটেস্ট ভার্সন ৯.০ এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।



উভয় ডিভাইসে থাকছে আইপিএস এলসিডির ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। ১০৮০*২৩৪০ ফুল এইচডি প্লাস রেজুলেশনে এই ডিসপ্লের পি.পি.আই(পিক্সেল পার ইঞ্চ) হচ্ছে ৩৯৬। অপ্পো এফ১১ এর মধ্যে থাকছে ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ অপর দিকে এফ১১ প্রো এর মধ্যে থাকছে ৬ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট স্টোরেজ।

এফ১১ মডেলটিতে ৪০২০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি থাকলেও অপ্পো১১ প্রো এর মধ্যে থাকছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ডিভাইস গুলোতে আছে “ভুক ৩.০” নামে অপোর নিজস্ব ফার্স্ট চার্জিং সিষ্টেম। তবে থাকছে না ইউএসবি টাইপ সি।

ইন্ডিয়াতে অপ্পো এফ১১ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯,৯৯০ রুপি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে বর্তমানে ইন্ডিয়াতে ১৯,৯৯৯ রুপিতে পাওয়া যাচ্ছে পোকো এফ১ এর (৬/৬৪) জিবির ভার্সনটি। অপর দিকে এফ১১ প্রো এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২৪,৯৯০ রুপি।

এফ সিরিজ এর অন্য সব ডিভাইস এর মতো এফ১১ এবং এফ১১ প্রো এর অফিসিয়াল প্রাইজ হতে পারে ২৫ হাজার এবং ৩০ হাজার এর আশেপাশে। অপ্পো নিয়ে আপনার মতামত ও অভিজ্ঞতা শেয়ার করতে পারেন কমেন্টে।

0 Response to "এবার পপ আপ ক্যামেরা নিয়ে আত্মপ্রকাশ করলো অপ্পোর এফ১১ প্রো!"

Post a Comment